Tuesday 3 June 2014

f.lux Protect Your Eyes From Computer.

f.lux
f.lux



প্রিয় বন্ধুরা আপনারা যদি আমার মত দিনের অনেকটা সময় কম্পিউটারের সামনে কাটান তাহলে এই সফটওয়্যার  টি আপনার চোখকে রক্ষা করবে কম্পিউটারের তীব্র আলো থেকে। আমি দিনে ১২ থেকে ১৪ ঘণ্টা কম্পিউটারের সামনে কাটাই। ব্যক্তিগত ভাবে আমার চোখের একটু সমস্যা আছে , আগে আমি খুবই অসুবিধা ভোগ করতাম কিন্তু এখন এই সফটওয়্যার টি ইউস করার পর থেকে কোন
আসুবিধাই হয় না। আমাকে অনেক বন্ধুরা জিজ্ঞেস করে কি আমি এতক্ষণ কম্পিউটারের সামনে কাটাই কোন আসুবিধা হয় কিনা, আমি তখনি এই সফটওয়্যার্টির কথা বলে দি।

এবারে সফটওয়্যার্টির নাম বলি , সফটওয়্যার্টির নাম হল f.lux। এর কিছু গুরুত্তপুর্ন ফিচার হল , -

১। আপনি আপনার লোকেসান ঠিক করে দিতে পারবেন।

২। নির্দিষ্ট সময় মত অটোমেটিক ব্রাইটনেস চেঞ্জ হবে।

৩। আপনি যদি চান এক ঘণ্টার জন্য এই সফটওয়্যার্টির ফাংসান অফ রাখবেন তাও পারবেন।

৪। এটা সম্পূর্ণ ফ্রিওয়্যার। (ফ্রি সফটওয়্যার)

এবং আরও অনেক ।
সফটওয়্যার্টির অফিসিয়াল ওয়েবসাইট - f.lux

আসা করব কম্পিউটারে যারা নতুন তাদের এই পোস্টটি কাজে লাগবে।

No comments:

Post a Comment

Live MeccaLive Blogger Tricks